মঙ্গলবার   ২১ মে ২০২৪ || ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:২৯, ১৬ ডিসেম্বর ২০২৩

শুটিং শেষে হৃদরোগে আক্রান্ত শ্রেয়স তলপড়ে

শুটিং শেষে হৃদরোগে আক্রান্ত শ্রেয়স তলপড়ে
অভিনেতা শ্রেয়স তলপড়ে। ছবি: সংগৃহীত

শুটিং শেষে হৃদরোগে আক্রান্ত হয়েছেন ভারতের জনপ্রিয় অভিনেতা শ্রেয়স তলপড়ে। তাকে মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখানেই তার অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। হাসপাতালের পক্ষ থেকে অভিনেতার স্বাস্থ্য সম্পর্কিত আর কোনো তথ্য এখনো জানানো হয়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানিয়েছেন, গতকাল বৃহস্পতিবার সারাদিন সুস্থই ছিলেন অভিনেতা। মুম্বাইয়ে তার আগামী সিনেমার শুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন।

ওই ব্যক্তি বলেন, ‘সিনেমার সেটে শুটিংয়ের মাঝে সবার সঙ্গে হাসিঠাট্টা করছিলেন শ্রেয়স। একটি মারপিটের দৃশ্য শুট করার পর তিনি বাড়ি ফিরে যান। এরপর থেকেই তিনি অস্বস্তি বোধ করতে শুরু করেন। স্ত্রী দীপ্তি তলপড়েকে সেই কথা জানান। দীপ্তি তাকে হাসপাতালে নিয়ে আসার পথেই হৃদরোগে আক্রান্ত হন শ্রেয়স।’

হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার বিকেলে শ্রেয়সকে সেখানে নিয়ে আসা হয়েছে। তার স্বাস্থ্য সংক্রান্ত খবর পরে প্রকাশ করা হবে।

হিন্দি এবং মরাঠি সিনেমাজগতে চেনা মুখ শ্রেয়স। তার দুদশকের ক্যারিয়ারে ৪৫টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন। মুম্বাইয়ে তার আগামী সিনেমা ‘ওয়েলকাম টু দ্য জাঙ্গল’-র শুটিংয়ের কাজ চলছিল। সিনেমায় শ্রেয়স ছাড়াও অক্ষয় কুমার, রবিনা ট্যান্ডন, দিশা পাটানি, সুনীল শেঠি, সঞ্জয় দত্ত ছাড়াও আরও অনেক তারকা অভিনয় করছেন।