মঙ্গলবার   ২১ মে ২০২৪ || ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:৪৬, ৮ ডিসেম্বর ২০২৩

ববি দেওলের মৃত্যুর দৃশ্যটি মানতে পারেননি ‘মা’

ববি দেওলের মৃত্যুর দৃশ্যটি মানতে পারেননি ‘মা’

১ ডিসেম্বর মুক্তি পাওয়ার পরই ভারতের বক্স অফিসে ঝড় তুলেছে সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমেল’। প্রথম সপ্তাহে শুধু ভারতেই ছবিটি আয় করেছে ৩০০ কোটি রুপির বেশি।

যদিও অতিরিক্ত নৃশংসতা ও যৌন দৃশ্যের জন্য ছবিটি পছন্দ করেনি সমালোচকরা। তবে ছবিতে মুখ্য চরিত্রে রণবীর কাপুরের সঙ্গে প্রশংসিত হয়েছেন খলচরিত্রের অভিনেতা ববি দেওল।

প্রায় দুই যুগের ক্যারিয়ারে এত বড় সাফল্যের দেখা আগে কখনোই পাননি ববি । ‘সোলজার’ অভিনেতার এই প্রত্যাবর্তন নিয়ে চারদিকে যখন চর্চা হচ্ছে ঠিক তখনই সমালোচকের ভূমিকায় অবতীর্ণ হলেন অভিনেতার মা প্রকাশ কৌর। ধর্মেন্দ্রর প্রথম স্ত্রী প্রকাশ কৌর ছবি দেখে ছেলেকে রীতিমতো বকেছেন!

প্রকাশের সমালোচনার মূল কারণ, পর্দায় ছেলের মৃত্যুদৃশ্য। কোনো মা-ই ছেলেকে মরতে দেখতে পছন্দ করেন না। হোক সেটা পর্দায়! মায়ের মন বলে কথা।
এক সাক্ষাৎকারে ববি বলেন, ‘মা আমার মারা যাওয়ার দৃশ্যটা দেখতে পারেননি। আমাকে বলছেন, ‘এ রকম ছবি করিস না তুই, আমি দেখতে পারি না এই দৃশ্য। আমি তখন মাকে বোঝালাম যে আমি তো তার সামনে দাঁড়িয়ে আছি। ছবিতে তো ওটা স্রেফ অভিনয়।’

তবে ছেলের সাফল্যে খুশি হয়েছেন মা। ববি বলেন, ‘আমার কাজ দেখে যত লোকজন মাকে ফোন করছেন তাদের সবার সঙ্গে কথা বলে মা আপ্লুত।’ তবে এখন পর্যন্ত ‘অ্যানিমেল’ দেখে উঠতে পারেননি ববির বাবা ধর্মেন্দ্র এবং তার বড় ভাই সানি দেওল।